রবিবার, ৫ জানুয়ারী, ২০১৪

PDF ইবুক বানাতে চান? তাহলে ঝটপট এই অ্যাপসটা ডাউনলোড করেনিন। আশা করি কাজে লাগবে।

আস্ সালামুআলাইকুম। আশা করি সবাই আল্লাহ্‌র রহমতে ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজ আপনাদের সামনে একটা গুরুত্বপূর্ণ উইন্ডোজ সফটওয়্যার শেয়ার করবো। আমরাতো জীবনে কত পি ডি এফ পড়লাম।কিন্তু আমাদের ভিতর অনেকেই আছেন যারা এই ডকুমেন্ট বানাতে পারেন না। যারা পারেন আমি তাদের কথা আমি বলছিনা।যারা এটা তৈরি করতে পারেন না তাদের জন্য এই সফটওয়্যার।আর সফটওয়্যার লাভাররা এটা সংগ্রহ করে রাখতে পারেন। সফটওয়্যারটার নাম ডু পি ডি এফ। এটি ব্যবহার করে আপনি খুব সহজেই যে কোন অফিস ডকুমেন্ট যেমন (docs) থেকে  পি ডি এফ বানাতে পারবেন । এটির কাজ খুব সহজ। আপনারা একটু ট্রাই করে দেখলেই পারবেন বলে আশা করি। এখন যাদের যাদের এই সফটওয়্যারটা লাগবে তারা এখানে ক্লিক করুন এবং ডাউনলোড করেনিন। আজ আর নয়। আল্লাহ্‌ রহমত করলে ভবিষ্যতে আরও সুন্দর সুন্দর টিউন নিয়ে আসব আপনাদের সামনে।
আর আমার যদি কোন ভুল হয় আমাকে মাফ করবেন।প্লিজ।
ধন্যবাদ সবাইকে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন